নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে জেলা বিএনপি’র আহ্বায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হকের জানাযা সম্পন্ন

নাটোরে জেলা বিএনপি’র আহ্বায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হকের জানাযা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জেলা বিএনপি’র আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হকের জানাযা সম্পন্ন হয়েছে। আজ সোমবার বাদ যোহর নাটোর নবাব সিরাজ -উদ-দৌলা সরকারী কলেজ মাঠে তার জানাযা সম্পন্ন হয়।

তার জানাযায় স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, রাজশাহীর সাবেক মেয়র ও বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু , বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ,সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ, সাবেক এমপি মোজাম্মেল হক সহ দলের ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সহস্রাদ্ধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

জানাযা শেষে শহরের গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। এর আগে শহরের আলাইপুরস্থ দলীয় কার্যালয়ের সামনে মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মিজানুর রহমান মিনুসহ জেলা বিএনপি’র নেতা-কর্মীরা।

উল্লেখ্য নাটোরে জেলা বিএনপি’র আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক (৬৭) গতকাল রবিবার বিকেল ৫ টার দিকে নাটোর সদর হাসপাতালে স্ট্রোক জনিত কারনে ইন্তেকাল করেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …