নীড় পাতা / আইন-আদালত / নাটোরে জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে টাঙ্গাইল থেকে গ্রেফতার

নাটোরে জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে টাঙ্গাইল থেকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে বিএনপি-আওয়ামীলীগের সংঘর্ষের সময় গুলি বর্ষণের ঘটনায় জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া একই মামলায় নাটোর থেকে জিএস জহিরকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

পুলিশ জানায়, গত ১ এপ্রিল নাটোর শহরের আলাইপুরে বিএনপির অবস্থান কর্মসূচি ও পাশেই উপশহর মাঠে আওয়ামী লীগের শান্তি সমাবেশকে ঘিরে উভয়পক্ষ মুখোমুখি অবস্থান নিলে সংঘর্ষ বেধে যায়। ঘন্টা ব্যাপী সংঘর্ষে কয়েকজন আহত হয়। এ সময় বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু ২ রাউন্ড গুলি ছোড়ে।
এ ঘটনায় ২ এপ্রিল স্বেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট নিওন হোসেন বাদি হয়ে শহিদুল ইসলাম বাচ্চুসহ ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দেড় থেকে ২০০ জনকে আসামি করে মামলা করে।
বাচ্চুর গুলি ছোড়ার ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়। পরে পুলিশ বাচ্চুর বাসা থেকে তার রিভলবার জব্দ করে। ওই মামলায় গতরাতে শহিদুল ইসলাম বাচ্চুকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করে র্যাব। একই রাতে নাটোর শহরের হাফ রাস্তা এলাকা থেকে এনএস কলেজের সাবেক জিএস জহিরকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। 

পরে সকালে তাদেরকে নাটোর সদর থানায় হস্তান্তর করে র্যাব। বেলা সাড়ে ১১ টার দিকে তাদেরকে সদর থানা থেকে আদালতে নিয়ে যাওয়া হয়। রিপোর্ট লেখা পর্যন্ত তাদেরকে কোট হাজতে রাখা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …