নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মচারীদের কর্মবিরতি চলছে

নাটোরে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মচারীদের কর্মবিরতি চলছে

নিজস্ব প্রতিবেদকঃ
এক ঘন্টা সময় বাড়িয়ে নাটোরে চলছে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ৩য় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি পালন। পদবীর পরিবর্তন ও বেতন স্কেলে সমতা আনয়নের দাবীতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৪ ঘন্টাব্যাপী জেলা কালেক্টরেট ভবন চত্বরে এই কর্মসূচি পালন করছে তারা।

এ উপলক্ষে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি(বাকাসস) নাটোর জেলা শাখার ব্যানারে তারা কালেক্টরেট ভবন চত্বরে বিক্ষোভ মিছিল করে। পরে তারা অবস্থান কর্মসুচি পালন করে।

এ সময় বক্তব্য রাখেন বাকাসস নাটোর জেলা শাখার সভাপতি সাধারণ শাখার প্রধান সহকারী রমজান আলী, সদস্য সেলিম রেজাসহ অন্যান্য কর্মচারীগণ। কর্মবিরতির কারণে প্রশাসনে সেবা নিতে আসা জনগণ সেবা না পেয়ে ভোগান্তির শিকার হচ্ছে। অনুরূপ কর্মসূচী পালন করা হয়েছে জেলার ৭টি উপজেলা পরিষদ কার্যালয়েও।

উল্লেখ্য গত সোমবার (২০ জানুয়ারী) থেকে প্রশাসনের ৩য় শ্রেণীর কর্মচারীরা এই কর্মবিরতি শুরু করে। প্রথম দুই দিন দুই ঘন্টা করে কর্মবিরতি পালন করলেও বুধবার থেকে তারা কর্মবিরতির সময় আরো এক ঘন্টা বাড়িয়ে দেয়। আজ সোমবার তারা আরো ১ ঘন্টা বাড়িয়ে ৪ ঘন্টাব্যাপী কর্মবিরতি পালন করছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …