নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জেলা আওয়ামী লীগের সভাপতি কে সংবর্ধনা

নাটোরে জেলা আওয়ামী লীগের সভাপতি কে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে জেলা আওয়ামীলীগের সভাপতি মনোনীত হওয়ায় নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে জেলা আওয়ামীলীগ। আজ ২৯ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এই সংবর্ধনা দেয়া হয়।

পরে জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকল শহীদদের আত্মার শান্তি কামনায় নীরবতা পালন এবং দোয়া মোনাজাত করা হয়। এই সংবর্ধনায় উপস্থিত ছিলেন নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, সহ-সভাপতি ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি বেগম সহ আওয়ামীলীগ মহিলা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ কৃষক লীগ যুব মহিলা লীগ এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি জানান, নাটোর জেলা জজ আদালতের বিজ্ঞ পিপি, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল ইসলাম নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় আমরা সবাই আনন্দিত। আমরা তাকে ফুল দিয়ে বরণ করে নিলাম।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …