নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জাতীয় সংবিধান দিবস উদযাপন

নাটোরে জাতীয় সংবিধান দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
যথাযোগ্য মর্যাদায় জেলায় জাতীয় সংবিধানের সূবর্ণ দিবস উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে নয়টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় স্বাধীনতা উত্তর যুদ্ধ বিধ্বস্ত দেশে দ্রুততম সময়ের মধ্যে বাংলাদেশের সংবিধান প্রণয়ন ও কার্যকর করা হয়। আজ সংবিধান কার্যকরের সূবর্ণ জয়ন্তী পালন করা হচ্ছে। এই উদযাপন অনেক গৌরবের।

শহীদদের রক্তে লিখিত সংবিধান আমাদের রাস্ট্রের ভিত্তি এবং চালিকা শক্তি, আমাদের আশা আকাংখার মূর্ত প্রতীক। দেশপ্রেমের চেতনায় শাণিত হয়ে সকল নাগরিকের উচিৎ সংবিধান সম্পর্কে ধারণা লাভ করা এবং সংবিধানকে সম্মানের সাথে অনুসরণ করা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নাদিম সারওয়ার এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার সাইফুর রহমান, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন এবং শিক্ষাবিদ সুবিধ কুমার মৈত্র ও অধ্যক্ষ আব্দুর রাজ্জাক।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …