নীড় পাতা / কৃষি / নাটোরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

নাটোরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ আগস্ট শনিবার বেলা এগারোটার দিকে মৎস্য অধিদপ্তর নাটোরের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সেখানে মৎস্য সপ্তাহের বিভিন্ন কর্মসূচি তুলে ধরা হয়।

এর মধ্যে ২৯ আগস্ট রবিবার বেলা এগারোটার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের লেকে মৎস্য পোনা অবমুক্তকরণের মধ্যে দিয়ে এই মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হবে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। এছাড়াও ৩০ আগস্ট প্রান্তিক মৎস্যচাষীদের সাথে মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাজিম উদ্দিন, নাটোর সদর উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সুজিত কুমার মুন্সি নাটোর সদর। মৎস্য বীজ উৎপাদন খামার ব্যবস্থাপক আব্দুল মান্নান, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …