নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জয় কালী দীঘিতে প্রতিমার নিরঞ্জন অনুষ্ঠিত

নাটোরে জয় কালী দীঘিতে প্রতিমার নিরঞ্জন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

পাঁচ দিন শান্তি এবং সৌহার্দ্যপূর্ণ পরিবেশে পূজা শেষে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় পূজা শ্রী শ্রী দূর্গা পূজার শেষ দিনে নাটোর শহরের জয়কালী দীঘিতে প্রতিমা নিরঞ্জনের মাধ্যমে শেষ হয়েছে। আজ ২৪ অক্টোবর মঙ্গলবার বিকেল তিনটা থেকে শহরের বিভিন্ন স্থান থেকে দুর্গা প্রতিমা ট্রাকে করে নিয়ে এসে বঙ্গোজ্জ্বল ঘাটে নিরঞ্জন অনুষ্ঠিত হয়।

পৌরসভার ৩৯ টি মন্ডপ এবং মন্দির থেকে এই প্রতিমা গুলো এই ঘাটে আনা হয়। এই ঘাটের পাশে পাপী তো মনিটরিং ছেলে প্রতিমা নিরঞ্জন পর্যবেক্ষণ করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি সহ জেলা প্রশাসন এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ। এখানকার দুটি ঘাটে বিপরীত সংখ্যক স্বেচ্ছাসেবক নিয়োজিত থেকে এই প্রতিমা নিরঞ্জনে সহযোগিতা করে যাচ্ছেন।

কত পক্ষ আশা করছেন নির্ধারিত সময়ের মধ্যেই প্রতিমা নিরঞ্জন সম্পন্ন হবে। এর আগে সন্ধ্যার পূর্বেই নির্বিঘ্নে সাতটি উপজেলার বিভিন্ন স্থানে প্রতিমা নিরঞ্জন সম্পন্ন হয়েছে। এ সময় বিসর্জন ঘাট এলাকায় বিপুল ভক্ত এবং দর্শনার্থী উপস্থিত হয়। এই উপলক্ষে ওই এলাকায় মেলা বসে। 

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …