নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জনতা ব্যাংকের উদ্যোগে পাঁচশত কম্বল বিতরণ

নাটোরে জনতা ব্যাংকের উদ্যোগে পাঁচশত কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জনতা ব্যাংকের উদ্যোগে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের বড় হরিশপুর এলাকায় এই কর্মসুচি পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনতা ব্যাংকের পরিচালনা পরিষদের পরিচালক অজিত কুমার পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনতা ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহা ব্যবস্থাপক অরুন প্রকাশ বিশ্বাস, খুলনা বিভাগের মহা ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক, নাটোর এরিয়া অফিসের উপ ব্যবস্থাপক শফিকুর রহমান, সহকারী মহা ব্যবস্থাপক আব্দুল হালিম, সহকারি মহা ব্যবস্থাপক সুজিত কুমার বিশ্বাস সহ অন্যন্যরা। শীতে কম্বল পেয়ে জনতা ব্যাংকের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন দরিদ্র শীতার্ত মানুষেরা।

জনতা ব্যাংকের পরিচালনা পরিষদের পরিচালক অজিত কুমার পাল বলেন, জনতা ব্যাংক সবসময় অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে নানা সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে। তারই ধারাবাহিকতায় প্রতিবছরের মতো শীতার্ত মানুষের কম্বল বিতরণ করা হলো। জনতা ব্যাংকের এই মানবিক কাজগুলো অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …