নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ছাত্রলীগ নেতা জীবন হত্যার প্রতিবাদে ও আসাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নাটোরে ছাত্রলীগ নেতা জীবন হত্যার প্রতিবাদে ও আসাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যার প্রতিবাদে ও অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১ অক্টোবর শনিবার বেলা এগারোটার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সাবেক ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফিরোজ, যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা তৌহিদুর রহমান লিটন প্রমুখ।

সমাবেশে বক্তারা অভিযুক্ত আসাদকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের মাল্টিমেটাম দেন। আসাদকে গ্রেফতারের পর দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবি করা হয়। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর নাটোরের নলডাঙ্গায় রামসা কাজীপুর গ্রামে ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে ২৩ সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জামিউলের মা বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে প্রধান করে নলডাঙ্গায় একটি মামলা দায়ের করেন।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …