নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ছয় বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ

নাটোরে ছয় বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর উপজেলায় ছয় বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে তারই খালাতো ভাইয়ের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুর১২টার দিকে সদর উপজেলার তেগাছি এলাকায় এই ঘটনা ঘটে। এই রিপোর্ট লিখা পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করা হয়নি। অভিযুক্ত সাজু(১৫) একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে। নাটোর সদর থানার উপ-পরিদর্শক আফজাল বুধবার ১২টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক আফজাল জানান, মঙ্গলবার দুপুরে নাটোর সদর উপজেলার তেগাছি এলাকায় ওই শিশু টেলিভিশন দেখার জন্য তার খালাতো ভাই সাজুর বাসায় যায়। একৎপর্যায়ে সাজুর দ্বারা ওই শিশুটি বলাৎকারের শিকার হয় এমন অভিযোগ করা হচ্ছে। ঘটনার পর ওই শিশু বাড়ী এসেছে তার পরিবারের লোকজনকে জানায়।
মঙ্গলবার ঘটনা ঘটলেও শিশুকে বুধবার সোয়া ১০টার দিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকরা তার স্বাস্থ্য পরীক্ষা করেছেন। নাটোর সদর হাসপাতালের তত্বাধায়ক পরিতোষ কুমার জানান,হাসপাতালে নেওয়ার পর ভুক্তভোগী শিশুকে চিকিসৎকরা পরীক্ষা করেছেন। রিপোর্ট এলে এ বিষয়ে কিছু বলা যাবে।
উপ-পরিদর্শক আফজাল জানান আরো জানান, এই ঘটনায় থানায় এখনও কেউ অভিযোগ করেনি। অভিযুক্ত সাজুকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের চেষ্টা চলছে। তাকে জিজ্ঞাসাবাদ করার পর বিস্তারিত জানা যাবে। তদন্তের আগে কিছু বললে তা হবে অনুমেয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …