নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে চেয়ারম্যান তোফাজ্জল ও মেম্বার শাহানাজ কারাগারে

নাটোরে চেয়ারম্যান তোফাজ্জল ও মেম্বার শাহানাজ কারাগারে

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে সরকারী গম আত্মসাত মামলায় ছাতনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট খুরশিদ আলমের আদালতে হাজির করে হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। এর আগে বুধবার বিকেলে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের মাঝদীঘা পূর্বপাড়া গ্রামের কুরবান আলীর বাড়ী থেকে ১০০বস্তা সরকারী গম জব্দ করা হয়।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ছাতনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের নাতনী জামাই কোরবান আলীর বাড়ীতে গোপনে খাল খনন প্রকল্পের সরকারী গম রাখা হয়। বিষয়টি জানাজানি হলে মাঝদীঘা পূর্বপাড়া গ্রামে ঐ বাড়ীতে বুধবার বিকেলে অভিযান চালায় পুলিশ।

অভিযানকালে একটি রুমে রাখা ১০০ বস্তা সরকারী গম পাওয়া যায়। এ সময় কুরবান আলী ও তার পরিবারের সদস্যরা জানান গমগুলো চেয়ারম্যান তোফাজ্জল হোসেন রেখে গেছেন। পরে চেয়ারম্যান তোফাজ্জল হোসেনকে ডাকা হলে হলে তিনি গমগুলোর বিষয়ে সঠিক কোন তথ্য দিতে পারেন নি। পরে গমগুলো জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত কার্যালয় রাজশাহীর সহকারী পরিচালক নাজমুল হুসাইন বাদি হয়ে গম আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানসহ তিনজনের নাম উলে­খ করে মামলা দায়ের করেন। পরে চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, মেম্বার শাহানাজ পারভীনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …