মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইকে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

নাটোরে চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইকে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন ও তার ভাই কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সিকে অপহরণ ও নির্যাতনের অভিযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক উপজেলা চেয়ারম্যান প্রাথী লুৎফুল হাবিব রুবেলের বিরুদ্ধে। আহত অবস্থায় দেলোয়ার হোসেনকে তার বাড়ীর সামনে ফেলে গেলে স্বজনরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে দেলোয়ার হোসেনের ভাই আলাউদ্দিন মুন্সিকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। আর পুলিশ বলছেন অপহৃতকে উদ্ধার সহ দুর্বৃত্তদের আটকের চেষ্টা চলছে।  সোমবার বিকেলে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। 

দেলোয়ার হোসেনের পরিবারের সদস্যরা জানান, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদের শ্যালক লুৎফুল হাবীব রুবেল। গতকাল রবিবার পর্যন্ত তার প্রতিদ্বন্দ্বী কেউ মনোনয়নপত্র দাখিল করেননি। কিন্তু সোমবার সকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। এ সময় তারা জরুরী প্রয়োজনে  জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে সেখান থেকে একটি কালো রঙের মাইক্রোবাসে করে কয়েকজন যুবক আলাউদ্দিন মুন্সিকে অপহরণ করে নিয়ে যায়। পরে দেলোয়ার হোসেন নির্বাচন অফিস থেকে নেমে আসলে তাকেও একটি মাইকোবাসে করে তুলে নিয়ে যায় কয়েকজন যুবক। এ সময় তারা তাকে গাড়ীর ভিতর মারধর করে। পরে তারা দেলোয়ার হোসেনের বাড়ীর সামনে ফেলে দিয়ে চলে যায়। পরে তিনি ঘটনাটি জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে ঘটনাটি জানান।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, জরুরী সেবার ৯৯৯ নম্বরে ফোন করে এমন অভিযোগ পাওয়ার থেকে পুলিশ দুর্বৃত্তদের অবস্থান শনাক্তের কাজ শুরু করেছে। পরে দুর্বৃত্তরা দোলোয়ার হোসেনকে তার বাড়ীর সামনে গাড়ী থেকে নামিয়ে দিয়ে চলে যায়। পরে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে এখনো দেলোয়ার হোসেনের ভাইকে উদ্ধার করা সম্ভব হয়নি। বিষয়টি নিয়ে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য ইদঘাটন করা সম্ভব হবে জানায় পুলিশ।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …