নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ব্যাংক কর্মকর্তা নিহত
সড়ক দুর্ঘটনা

নাটোরে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ব্যাংক কর্মকর্তা নিহত


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মিল্টন হোসাইন নামে এক ব্যাংক কর্মকর্তার নিহত হয়েছেন। নিহত মিল্টন হোসাইন উপজেলার চকছাতিয়ানি গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে এবং তিনি জনতা ব্যাংকের আইটি বিভাগের সিনিয়র এক্সিউটিভ অফিসার পদে পাবনা শাখায় কর্মরত ছিলেন। আজ ১৬ নভেম্বর মঙ্গলবার ভোর চারটার দিকে লালপুরের ঈশ্বরদী বাইপাস রেল স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে লালমনিগামী লালমনি এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়। বেলা ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তা মিল্টন হোসাইন আজ ১৬ নভেম্বর ভোর চারটার দিকে লালমনি এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে বাড়িতে ফিরছিলেন। ঈশ্বরদী বাইপাস স্টেশনে যাত্রাবিরতি না থাকলেও স্টেশনটি অতিক্রমকালে ট্রেনের গতি কম থাকে। গতি কম দেখে ট্রেন থেকে প্ল্যাটফর্মে লাফ দেন তিনি। এতে পা পিছলে তিনি ওই ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ঈশ্বরদী রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক গোপাল চন্দ্র কর্মকার বলেন, ঘটনার পর জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহতের পকেটে থাকা একটি জিডির কপির সূত্র ধরে পরিবারকে খবর দেওয়া হয়। তাদের কোনো অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হয়।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …