নীড় পাতা / আইন-আদালত / নাটোরে গাঁজাসহ ২ ব্যবসায়ী আটক, একটি ট্রাক জব্দ

নাটোরে গাঁজাসহ ২ ব্যবসায়ী আটক, একটি ট্রাক জব্দ


নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদরের ইসলাবাড়ি এলাকা থেকে গাঁজাসহ হাফিজুল  ইসলাম(৩৫) এবং এনামুল হক(২৮) নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল ১১ জুন শনিবার বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনের কাজে নিয়োজিত একটি ট্রাক জব্দ করা হয়। আটককৃত হাফিজুল ইসলাম নাটোর সদরের বড়বড়িয়া গ্রামের সুরুজ আলীর ছেলে এবং ট্রাকচালক এনামুল হক(২৮) সিংড়া উপজেলার গোয়ালবাড়ি এলাকার সোহরাব হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল ১১ জুন শনিবার বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত সদর উপজেলার ইসলাবাড়ি খামার এলাকায় র‌্যাব-৫  সিপিসি-১, কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও সিপিসি-২,  কোম্পানী  কমান্ডার অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে ইসলাবাড়ী বাজার হতে করোটা গ্রামগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় সেখান থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার ও ট্রাকসহ হাফিজুল ইসলাম এবং এনামুল হককে গ্রেফতার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা জব্দকৃত গাঁজা সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে খাকি কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় গাঁজা রেখে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহন করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। 

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদকব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকেফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …