নীড় পাতা / আইন-আদালত / নাটোরে গাঁজাসহ নাবালক মিয়া আটক

নাটোরে গাঁজাসহ নাবালক মিয়া আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে গাঁজাসহ নায়েব আলী নাবালক মিয়া (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। আজ ২৮ এপ্রিল বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে সদর উপজেলার গোলদিঘি কৃষ্ণপুর এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের উপর থেকে ১৭ কেজি ৮ শ গ্ৰাম গাঁজাসহ তাকে আটক করে র‌্যাব। আটক নাবালক মিয়া (৪৮) কুমিল্লা জেলার ব্রাহ্মণ পাড়া থানার দক্ষিণ তেতাভূমি গ্রামের জনৈক ফুল মিয়ার ছেলে। 

র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ ২৮ এপ্রিল বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে সদর উপজেলার গোলদিঘি কৃষ্ণপুর এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের উপর অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখান থেকে ১৭ কেজি ৮ শ গ্ৰাম গাঁজাসহ নায়েব আলী নাবালক মিয়া (৪৮)কে আটক করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত নায়েব আলী নাবালক মিয়া জব্দকৃত গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রয়ের  উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে যা সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলাবাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …