নীড় পাতা / আইন-আদালত / নাটোরে গাঁজাসহ তিনজন আটক

নাটোরে গাঁজাসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে গাঁজাসহ তিনজন আটক করেছে র‌্যাব। শনিবার বিকেল পাঁচটার দিকে শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয় এ সময় তাদের কাছ থেকে ৬৬ হাজার টাকা মূল্যমানের আড়াই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তারা তিনজনই কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহিদ হাসান (২০) আব্দুল মান্নানের ছেলে সুলতান আহমেদ(২৫), আজাহার আলীর ছেলে আব্দুর রাজ্জাক।

সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, শনিবার বিকেল পাঁচটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী নেতৃত্বে একটি বিশেষ অপারেশন দল নাটোর শহরের কেন্দ্রীয় মসজিদের সামনে অভিযান পরিচালনা করে। সেখান থেকে ২ কেজি ২০০ গ্রাম শুকনো গাঁজা (যার অনুমানিক মূল্য ছেষট্টিহাজার) টাকা, গাঁজা বিক্রি নগদ-১০ হাজার ৯শ টাকাসহ জাহিদ হাসান (২০), সুলতান আহমেদ(২৫), এবং আঃ রাজ্জাক কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে তারা নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিনযাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …