নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে কুরবানীর গরু কেনার ৬০ হাজার টাকা ছিনতাই

নাটোরে কুরবানীর গরু কেনার ৬০ হাজার টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদরের দত্তপাড়া এলাকায় কুরবানী কেনার ৬০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে সদর উপজেলার দত্তপাড়া উচ্চ বিদ্যালয়ের পাশে এই ঘটনা ঘটে। অভিযোগকারী ভুক্তভোগীরা উপজেলার দত্তপাড়া এলাকার সাদ্দাম, সোহেল এবং দত্তপাড়া বাজার কমিটির আনিসুল ইসলাম।

অভিযোগকারী সোহেল জানান, কোরবানির গরু কেনার জন্য তারা উপজেলার লালমনির হাটে যাচ্ছিলেন পথিমধ্যে দত্তপাড়া উচ্চ বিদ্যালয়ের পাশে চার পাঁচটি মোটরসাইকেল যোগে সেন্টু মেম্বার, শাওন, আনোয়ার অজ্ঞাত ৬/৭ জন তাদের গতিরোধ করে। এসময় মারপিট করে ও অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছে থাকা গরু কেনার ৬০ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়। ভুক্তভোগীরা চিৎকার-চেঁচামেচি শুরু করলে তারা দ্রুত বেগে ঘটনাস্থল ত্যাগ করে।

অভিযোগকারী সোহেল জানান, এ ব্যাপারে পুলিশ সুপার লিটন কুমার সাহা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত এবং নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলমকে জানানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলমকে জিজ্ঞাসা করা হলে তিনি নারদবার্তাকে জানান, তিনি থানার বাইরে থাকায় কোন অভিযোগ হয়েছে কিনা বলতে পারবেননা। পরে জেনে নিয়ে তিনি এই প্রতিবেদককে জানাবেন বলে জানান।

অভিযোগের ব্যাপারে হরিশপুর ইউনিয়নের সদস্য অভিযুক্ত সেন্টু মেম্বারের মোবাইল ফোনে বারবার কল দেয়া হলেও তা বন্ধ পাওয়া যায়। দ্রুত ছিনতাইকারীদের আটক এবং উপযুক্ত শাস্তি দাবি জানিয়েছেন ঘটনার শিকার দত্তপাড়া বাজার কমিটির সভাপতি আনিসুল ইসলাম এবং অপর দুই ভুক্তভোগী সোহেল ও সাদ্দাম।

আরও দেখুন

স্মাট ফোনে গেম খেলতে না দেওয়ায় কিশোরের আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে স্মাট মোবাইল ফোনে গেম খেলতে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে …