বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

নাটোরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার সাইফুর রহমান পিপিএম। রবিবার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনময় সভায় নবাগত পুলিশ সুপার বলেন, আইন শৃংখলা সমুন্নত রাখতে পুলিশ ও সাংবাদিকদের কাজ এক ও অভিন্ন। তিনি নতুন এ কর্মস্থলে আসার মুহুর্ত থেকে নাটোরকে নিজ জেলা মনে করেন। আইন শৃংখলা বিষয়ে সকল সমস্য সমাধানে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা নাটোরের বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন। তারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণের ক্ষেত্রে পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার গুরুত্ব তুলে ধরেন। এ ছাড়া কোন নির্দোষ মানুষ বা সাধারণ মানুষ যেন পুলিশের দ্বারা হয়রানীর শিকার না হয় সে ব্যাপারে লক্ষ্য রাখার জন্য পুলিশ সুপারের প্রতি অনুরোধ করেন।

মত বিনিময় সভায় জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা ছাড়াও সিংড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিল আকতার, বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজিবসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও জেলার ৭ টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …