নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরে করোনায় পাঁচ ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

নাটোরে করোনায় পাঁচ ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে করোনায় পাঁচ ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। তারা হলেন নাটোরের স্বনামধন্য ইসলামিয়া পচুর হোটেলের মালিক শফিকুল ইসলাম (পচু) এবং তার বড় ভাই বাবলু রহমান। আজ যথাক্রমে রাত আড়াইটা এবং সকাল সাতটায় তারা মৃত্যুবরণ করেন। তার ছোট ভাই জাহাঙ্গীর আলম রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে রয়েছেন।

এদিকে নাটোরে সর্বাত্মক কঠোর লকডাউন চলছে। তবে কোনভাবেই কমছে না সংক্রমণের হার। মানুষজন তাদের জরুরী প্রয়োজনের কথা বলে প্রশাসনের সামনে দিয়েই চলাফেরা করছেন। কাঁচাবাজারে মানুষের ভীড় ছিলো প্রায় অন্যান্য দিনের মত স্বাভাবিক। এর মাঝেও তল্লাশী করা হচ্ছে প্রতিটিমোড়ে মোড়ে।

নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমানজানান, নাটোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২২৮ জন আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৭২৫ জনের। করোনা ও উপসর্গ নিয়ে সদর হাসপাতালের ভর্তি আছেন ৭৯ জন। মানুষজন সামাজিক নিরাপদ দুরত্ব সহ স্বাস্থ্যবিধি না মানায় এভাবে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। জনসচেতনতাই পারে এই সংক্রমণ কমাতে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …