শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে এস এম কামালের অব্যাহতি চেয়ে পদ হারালেন আ.লীগ নেতা!

নাটোরে এস এম কামালের অব্যাহতি চেয়ে পদ হারালেন আ.লীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনকে উত্তরবঙ্গে আওয়ামী লীগের দায়িত্ব থেকে সরিয়ে দিতে ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে নাটোরের বাগাতিপাড়া পৌর আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক ময়মুর সুলতানকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ। ময়মুর সুলতান নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের অনুসারি হিসেবে পরিচিত। তিনি গত বাগাতিপাড়া পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করেন।

বৃহস্পতিবার দুপুরে ময়মুর তার নিজের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে স্ট্যাটাসে লিখেন, ‘এস এম কামাল ওরফে ক্যাশ কামালকে দ্রুত উত্তরবঙ্গ থেকে অব্যাহতি দেয়া হোক। নইলে উত্তরবঙ্গের আওয়ামী লীগ মাটির সাথে মিশে যাবে।’

এমন পোস্ট দেবার দুই ঘন্টা পর ময়মুরের ফেসবুক আইডি থেকে পোস্টটি ডিলিট হয়ে যায়। পরে আরেকটি পোস্টে লেখা দেখা যায়, ‘প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব এসএম কামাল হোসেন ভাইকে নিয়ে আমার আইডি হ্যাক করে কে বা কারা বিরুপ পোস্ট করেছিলো এই জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী।’

ময়মুর সুলতান দাবী করেন, তাই আইডি কিছু সময়ের জন্য হ্যাক হয় এবং হ্যাকার পরিকল্পিতভাবে আইডিটি নিয়ন্ত্রণে নিয়ে এমন পোস্ট করে। বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগের প্যাডে ময়মুর সুলতানকে দলের সকল পদ থেকে অব্যাহতি দিয়ে স্বাক্ষর করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।

শরিফুল ইসলাম রমজান বলেন, ‘বিগত দিনে দলের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে একাধিকবার সতর্ক করা হয় ময়মুরকে। তবে তিনি তা কর্ণপাত করেননি। তাই তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …