নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে একটি বাড়িতে ঢুকে মারপিট ও অগ্নি সংযোগ

নাটোরে একটি বাড়িতে ঢুকে মারপিট ও অগ্নি সংযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে বাড়িতে ঢুকে নারী সহ ৫জনকে মারপিট করে আহত ও অগ্নি সংযোগের ঘটনায় মাত্র একজনকে গ্রেফতার করলেও বাকী আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্ত ব্যক্তিরা বাদী ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। ফলে নিরাপত্তাহীনতায় ভুগছেন ভুক্তভোগীর পরিবার।
নাটোর থানায় দায়েরকৃত অভিযোগ ও ক্ষতিগ্রস্থ ব্যক্তিরা জানান, পূর্ব বিরোধের জের ধরে গত ৬ ফেব্রুয়ারী নাটোর সদর উপজেলার পশ্চিম মাটিয়াপাড়া গ্রামে রাকিবুলের নেতৃত্বে রাব্বী, নাজমূল,রাজীব, হাশেম ও বাতেন দলবদ্ধভাবে একই গ্রামের প্রতিবেশী সুমনের বাড়িতে কাজ করা অবস্থায় একই গ্রামের হুমায়ন কবীরের ওপর হামলা চালায়।

এসময় তাকে পিটিয়ে গুরুতর আহত করার সময় হুমায়নের বাবা মেহেরাজ সহ মা ,ভাই বাবা ও ভাবী বাধা দিলে সন্ত্রাসীরা তাদেরকে মারপিট করে আহত করে। এক পর্যায়ে মেহেরাজের বাড়িতে ঢুকে আগুন ধরিয়ে দেয়। আগুনে মেহেরাজরে বসতবাড়ি গাছপালাসহ ঘরে রক্ষিত নগদ ৩০ হাজার টাকা, ধান, চাল ও হাসমুরগি পুড়ে যায়। মেহেরাজ বাড়ি বাঁচানোর জন্য এগিয়ে আসলে তার হাতে কাঠের লাঠি দিয়ে আঘাত করে। এ

তে মেহেরাজের বামহাত ভেঙ্গে যায়। ওই দিনই মেহেরাজ বাদী হয়ে ৬জনের বিরুদ্ধে নাটোর থানায় মামলা দায়ের করেন। পুলিশ এঘটনায় রাজীবকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে। এতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত ব্যক্তিরা মেহেরাজ ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে।

এ বিষয়ে নাটোর থানার ওসি কাজী জালাল উদ্দিন জানান, মেহেরাজের মামলার প্রেক্ষিতে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। বাকী অভিযুক্তরা পলাতক থাকায় গ্রেফতার কার যায়নি। পুলিশ তাদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরও দেখুন

নাটোরের তিনটি উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্রগুলোতে নির্বাচনী সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: উপজেলা নির্বাচনের প্রথম ধাপে নাটোরের তিনটি উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্রগুলোর প্রিজাইডিং অফিসার ও …