নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে এই প্রথম জেলা প্রশাসনের আয়োজনে ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে বাই-সাইকেল বিতরণ

নাটোরে এই প্রথম জেলা প্রশাসনের আয়োজনে ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে বাই-সাইকেল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে এই প্রথম জেলা প্রশাসনের আয়োজনে ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে  ১১ টার দিকে নাটোর সার্কিট হাউজ প্রাঙ্গনে দৈনিক সংবাদপত্র বিপননকারীদের হাতে সাইকেলের চাবি তুলে দেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি।

এ সময় বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি বলেন, বর্তমান প্রধান মন্ত্রীর নির্দেশনায় পাশে দাঁড়ানোর বিষয়টি বাস্তবায়নে প্রশাসন সর্বদা তৎপর রয়েছে। সেই নির্দেশনা বাস্তবায়নের ধারাবাহিকতায় আজ নাটোরের ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে এই বাই-সাইকেল বিতরণ করা হ’লো।
এই বাইসাইকেল পেয়ে সংবাদপত্র বিপননকারীরা বেশ খুশি। তারা বলেন তাদের বাই-সাইকেল না থাকায় সময়মত সংবাদপত্র পৌঁছাতে পারেন না। জেলা প্রশাসনের কাছ থেকে এই বাই-সাইকেল পেয়ে তারা হাতে স্বর্গ পেয়েছেন। এখন তারা সময়মত সংবাদপত্র পৌঁছাতে পারবেন।

পরে বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি নাটোরের স্বপ্নকলি স্কুলের ১৩০ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাদ্য সামগ্রী (১০ কেজি করে চাল) বিতরণ করেন।  

এ দু’টি অনুষ্ঠানে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার সাইফুর রহমান, ডিডি এলজি আশরাফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ারসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …