বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ঈদ-উল-আযহার নামাজ অনুষ্ঠিত

নাটোরে ঈদ-উল-আযহার নামাজ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
যথাযোগ্য ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে নাটোরে পবিত্র ঈদ-উল-আযহার নামাজ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৬টা৩০ মিনিটে শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হয়। পরে ৭টা১৫ মিনিটে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাতে নামাজ পড়ান কান্দিভিটা জামে মসজিদের খতিব মাওলানা গোলাম মোস্তফা এবং দ্বিতীয় জামাতে নামাজ পড়ান আলাইপুর জামে মসজিদের খতিব মাওলানা মফিজুল ইসলাম।

নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ সরকারি কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ এখানে ঈদের নামাজ আদায় করেন। এ ছাড়া শহরের কেন্দ্রীয় মসজিদ, গাড়িখানা মসজিদ, বড় হরিশপুর ঈদগাহ মাঠ,বাস টার্মিনাল মসজিদ সহ বিভিন্ন মসজিদ ও ঈদগাহ ময়দানেও ঈদের জামাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

ঈদের জামাত শেষে মুসল্লীরা পশু কোরবানী দেয়। অপরদিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি সিংড়ার শেরকোল রাণীনগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৮ টায় ঈদের নামাজ আদায় করেন। নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বাগাতিপাড়ার ছাতিয়ানতলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পবিত্র ঈদ-উল-আযহার জামাতে নামাজ আদায় করেন।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …