নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ইউএনওদের নিরাপত্তায় অস্ত্রধারী আনসার মোতায়েন

নাটোরে ইউএনওদের নিরাপত্তায় অস্ত্রধারী আনসার মোতায়েন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সাত উপজেলায় ইউএনওদের নিরাপত্তায় অ্যাসিস্ট্যান্ট প্লাটুন কমান্ডারসহ ২৮ অস্ত্রধারী আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। শনিবার দুপুরে জেলার আনসার ও ভিডিপি জেলা কার্যলয়ের সহকারী কর্মকর্তা মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার সকাল থেকে ০৪ জন করে আনসার সদস্য মোতায়েন করা হয়।

সিংড়া ইউএনও নাসরিন বানু বলেন, সরাকারি নির্দেশনা অনুযায়ী আজ সকাল থেকেই আমার বাসভবনের সামনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

নাটোর সদর ইউএনও জাহাঙ্গার আলম বলেন, উপজেলা প্রশাসনের ১৭টি বিভাগের সমন্বয়সহ মোবাইল কোট পরিচালনা ও আইনশৃঙ্খলা রক্ষা আমাদের কাজ করতে হয়। এ কারণে কিছু অসাধু মানুষ আমাদের উপর ক্ষিপ্ত হয়ে আমাদের ক্ষতি সাধন করতে পারে। তবে সরকারি সিদ্বান্ত মোতাবেক যে নিরাপত্তার উদ্যোগ নেয়া হয়েছে তাতে আমরা সন্তুষ্ট। তবে এ বিষয়ে কোন সরকারি নির্দেশনা আমরা পাইনি।

এ বিষয়ে জেলা আনসার ও ভিডিপি নাটোর জেলা কার্যালয়ের সহকারী কর্মকর্তা মেহেদী হাসান বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী নাটোরের ৭টি উপজেলায় ইউএনওদের নিরাপত্তায় ০৪ জন করে। ১ জন অ্যাসিন্টেন্ট প্লাটুন কমান্ডারসহ ৩জন অস্ত্রধারী আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

নাটোরের জেলা প্রসাশক মোহাম্মদ শাহরিয়াজ বলেন, নাটোর ইউএনও’দের ব্যক্তিগতভাবে সতর্ক থাকতে বলা হয়েছে। আনসার কমান্ড্যান্ট থেকে সরকারি নির্দেশনা মোতাবেক অস্ত্রধারী আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও পুলিশ প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নিরাপত্তা নিশ্চিত করার জন্য বলা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …