নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আ.লীগ নেতা মঞ্জু হত্যা মামলায় আরও ২ আসামি গ্রেফতার

নাটোরে আ.লীগ নেতা মঞ্জু হত্যা মামলায় আরও ২ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতা মনজুরুল ইসলাম মঞ্জু কে (৩৯) হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৫ মে) ঢাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। বিকেলে নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- লালপুর উপজেলার শিবপুর খাঁ পাড়া এলাকার মো. কামরুলের ছেলে রায়হান (২৯) এবং একই এলাকার হাসান আলীর ছেলে তামিম(২০)। এর আগে, গত বুধবার (১ মে) দুপুরে নিহত মঞ্জুর বড় ভাই মাসুদ রানা বাদী হয়ে ১৬ জনকে আসামি করে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত মনজুরুল ইসলাম মঞ্জু উপজেলার বাহাদিপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। তিনি গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। উল্লেখ্য, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে লালপুর উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশন সংলগ্ন একটি কনফেকশনারি দোকানের সামনে বসেছিলেন মঞ্জু।

এ সময় ২টি মোটরসাইকেলে ৪ থেকে ৫ জন এসে মাথায় এবং পেটে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ অবস্থায় মঞ্জুর মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোপপালপুর মুক্তার জেনারেল হাাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের ভাই ১৬ জনকে আসামি করে লালপুর থানায় মামলা দায়ের করেন। পরে গত বুধবার (১ মে) পুলিশ অভিযান চালিয়ে ৪ অভিযুক্তকে গ্রেফতার করেন। এ নিয়ে এ হত্যা মামলায় ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও দেখুন

সিংড়ায় তিন ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া: নাটোরের সিংড়ায় বাজার তদারকির অভিযানে তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১৩ হাজার টাকা …