নীড় পাতা / আইন-আদালত / নাটোরে আয়কর আইনজীবী সমিতির নির্বাচন : সভাপতি হুমায়ূন, সম্পাদক চিন্ময়
ছবি: ডান দিক থেকে ১ম নির্বাচিত সভাপতি এডভোকেট হুমায়ূন কবীর, ২য় সাধারণ সম্পাদক এডভোকেট চিন্ময় সরকার ও ৩য় নির্বাচন কমিশনার এডভোকেট আলী নেওয়াজ বিন্টু -নারদ বার্তা

নাটোরে আয়কর আইনজীবী সমিতির নির্বাচন : সভাপতি হুমায়ূন, সম্পাদক চিন্ময়

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে আয়কর আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহষ্পতিবার নাটোরের কানাইখালিস্থ আয়কর ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে এডভোকেট হুমায়ূন করীর সভাপতি নির্বাচিত হয়েছেন এবং কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা নির্বাচনে সাধারণ সম্পাদক হয়েছেন এডভোকেট চিন্ময় সরকার।

২৩ জানুয়ারী অনুষ্ঠিত এ নির্বাচনে সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। ভোট গণনা শেষে আয়কর অফিসে উপ কর কমিশনার নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

অন্যান্য পদের মধ্যে সহঃ সভাপতি পদে এডভোকেট ভাষ্কর বাগচী, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহঃ সাধারণ সম্পাদক পদে এডভোকেট আইনুল হক (রবিন), কোষাধ্যক্ষ পদে এডভোকেট মাজেদুর রহমান, গ্রন্থাগার ও সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট শহীদুল ইসলাম নোমান এবং নিরীক্ষক পদে এডভোকেট মিজানুর রহমান নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার এডভোকেট আলী নেওয়াজ বিন্টু নির্বাচনে অংশগ্রহণ করে সুষ্ঠু ও সাফল্যমন্ডিত করার জন্য সকল আইনজীবীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …