নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন করলেন মুক্তিযোদ্ধারা

নাটোরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন করলেন মুক্তিযোদ্ধারা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন করলেন মুক্তিযোদ্ধারা। ১৯৫২ সালে ২১ শে ফেবু্রুয়ারিতে যারা বাংলা ভাষার জন্য জীবন দিয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম-৭১ এর সভাপতি যুদ্ধহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আবুল হোসেন।

সকালে ফুলবাগান কার্যলয়ে সকাল সাড়ে ৭.৩০ টায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সেক্টর কমান্ডার ফোরাম -৭১ এর অফিসে ভাষার জন্য যারা জীবন দিয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম -৭১ এর সহ-সভাপতি বীর মোহাম্মদ হামিদুল ইসলাম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নূরশেদ আলী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইমান আলী, সদস্য মোহাম্মদ মাসুদ আলী মোল্লা, বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী  প্রমুখ।

এ দিকে রাত ১২-০১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসের সুচনা হয়। প্রথমে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, পৌরসভা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একে একে শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণ করে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …