নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ

নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
কর্তব্য পালনে অবিচল থাকার প্রত্যয়ে আনসার ও ভিডিপি’র নাটোর সদর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১টায় নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ, মুজিবনগর সরকার প্রতিষ্ঠাকালীন আনসার ও ভিডিপি’র সদস্যবৃন্দ অনন্য ভ‚মিকা পালন করেছেন। বর্তমানে দেশের শান্তি-শৃংখলা প্রতিষ্ঠা এবং উন্নয়ন কার্যক্রমে এই বাহিনীর সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সুশৃংখল এই বাহিনী যে কোন প্রয়োজনে সক্রিয় ভ‚মিকা পালন করে যাচ্ছে।

নাটোর সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জগলুল আরেফিন এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র জেলা কমান্ডার মোহাঃ শফিকুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান এবং নাটোর থানার ওসি নাছিম আহম্মেদ।

অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে কর্মরত শ্রেষ্ঠ আনসার ও ভিডিপি সদস্যবৃন্দকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …