নীড় পাতা / আইন-আদালত / নাটোরে আদালত চত্বরে ধর্ষক ধর্ষিতার বিয়ে

নাটোরে আদালত চত্বরে ধর্ষক ধর্ষিতার বিয়ে

নিজস্ব প্রতিবেদক:নাটোরে একটি ধর্ষণ মামলায় আদালত চত্বরে ধর্ষকের সাথে ধর্ষিতার বিয়ে সম্পন্ন হয়েছে। আর বিয়ে সম্পন্ন হওয়ার পরই ধর্ষকের জামিন মঞ্জুর করেছে জেলা ও দায়রা জজ আদালত।গত ১৮ অক্টোবর রাতে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের রওশনপুর উত্তরপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মানিক হোসেন একই এলাকার সম্পা খাতুন নামের এক নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণ করে। এরপর ১৯অক্টোবর ধর্ষিতা নারী বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন। ওই দিনই পুলিশ ধর্ষক মানিক হোসেনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। এরপর আজ বৃহস্পতিবার মামলার শুনানীর দিনে আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম ধর্ষক মানিক হোসেনের জামিন আবেদনের পাশাপাশি উভয় পরিবার বিয়ে দেওয়ার জন্য সম্মতি প্রকাশ করেছে বলে বিষয়টি আদালতকে অবহিত করে।

পরে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্দুর রহমান সরদার ধর্ষিতার সাথে ধর্ষকের বিয়ে সম্পন্ন হওয়ার পর ধর্ষক মানিক হোসেনের জামিন মঞ্জুর করেন। এনিয়ে আদালত পাড়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে এটি একটি যুগান্তকারী সিদ্ধান্ত বলে অভিমত ব্যক্ত করেছেন আসামী পক্ষের আইনজীবী। এসময় আদালতে বাদি এবং আসামী পক্ষের আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

 

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *