নীড় পাতা / জাতীয় / নাটোরে আঞ্চলিক পাসপোর্ট অফিসের নিজস্ব ভবনের উদ্বোধন

নাটোরে আঞ্চলিক পাসপোর্ট অফিসের নিজস্ব ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে আঞ্চলিক পাসপোর্ট অফিসের নিজস্ব ভবনের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন “ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসনার নির্দেশনা অনুযায়ী ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে বাংলাশেী নাগরিকদের অত্যাধুনিক ও প্রযুক্তি নির্ভর, নিরাপদ ও উন্নতমানের পাসপোর্ট ও ইমিগ্রেশন সেবা এবং বাংলাদেশে আগত বিদেশী নাগরিকদের জন্য উন্নত ভিসা সেবা প্রদানের ব্যবস্থা করা হয়েছে। নাটোরের এই আঞ্চলিক কার্যালয় উদ্বোধনের ফলে জেলার সকল নাগরিক সানন্দে ও সহজ ভাবে পাসপোর্ট সংক্রান্ত সেবা গ্রহণ করতে পারবে।”

তিনি আজ বৃহস্পবিার দুপুর ২ টার দিকে শহরের বড় হরিশপুর এলাকায় ৪ কোটি ১ লাখ টাকা ব্যয়ে ২৫ শতাংশ জমির ওপর আঞ্চলিক পাসপোর্ট অফিসের নব নির্মিত নিজস্ব ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোঃ নূরুল আনোয়ারের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা প্রশাসক আবু নাছর ভুঁঞা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা ্আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহ স্থানীয় নেতৃবৃন্দ ও পাসপোর্ট অফিসের কর্মকর্তাবৃন্দ।

এর আগে তিনি পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু গ্যালারি ও বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন। পরে মন্ত্রী শহরের কানাইখালী এলাকায় জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে যোগ দেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …