নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে যুবলীগের খুব সমাবেশ

নাটোরে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে যুবলীগের খুব সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের ও ঢাকায় বিএনপি’র অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ। আজ ২৯ জুলাই শনিবার বিকেল তিনটার দিকে জেলা যুবলীগের আয়োজনে নাটোর শহরের অনিমা চৌধুরী অডিটোরিয়াম এর সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক ধরে এসে নাটোর প্রেসক্লাবের সামনে এক সমাবেশে মিলিত হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লবের সভাপতি তে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, সহ-সভাপতি ও নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক ও আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মালেক শেখ প্রমুখ। সমাবেশে বক্তারা অবিলম্বে জেলা আওয়ামী লীগের বিরুদ্ধে দায়ের কৃত মামলা প্রত্যাহার এবং যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলুর নিঃস্বার্থ মুক্তি কামনা করেন।

বিক্ষোভ সমাবেশে আজ ঢাকায় বিএনপি অগ্নি সন্ত্রাস এবং সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ জানান। সেই সঙ্গে বিএনপি সহিংসতা এবং অগ্নি সন্ত্রাস বন্ধ না করলে যুবলীগ এর নেতাকর্মীরা বিএনপি জামায়াতের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলবে।

উল্লেখ্য ২৩ জুলাই সাবেক যুবলীগ নেতা মিঠুন আলী ডান হাতের কব্জি সন্ত্রাসীরা কেটে নেয়ার ঘটনায় জেলা আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …