নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আওয়ামী লীগ নেতাকর্মীদের লক্ষ্য করে বিএনপি নেতার গুলি ছোঁড়ার ঘটনায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ 

নাটোরে আওয়ামী লীগ নেতাকর্মীদের লক্ষ্য করে বিএনপি নেতার গুলি ছোঁড়ার ঘটনায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ 

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে আওয়ামী লীগ নেতাকর্মীদের লক্ষ্য করে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর গুলিবর্ষনের ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবলীগ। আজ রবিবার বিকেলে নাটোর প্রেসক্লাব চত্বরে তারা এই কর্মসুচি পালন করে।
জেলা যুবলীগের যগ্ম আহবায়ক হাসিবুল হাসান বুলেটের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, চিত্তরঞ্জন সাহা,অ্যাডভোকেট মালেক শেখ, নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক (০২) স্বপন কুমার রায়সহ যুবলীগ ,ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াতের অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্র ও নাশকতার বিরুদ্ধে শনিবার  নাটোরে পৌর আওয়ামী লীগের ডাকে শান্তি সমাবেশের ওপর বিএনপি’র ক্যাডাররা অতর্কিতে হামলা চালিয়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে বিশৃংখলার সৃষ্টি করার চেষ্টা করেছে। এতে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব ও পৌর যুবলীগের আহবায়ক সায়েম হোসেন উজ্বলসহ তাদের কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর গুলি বর্ষণ করে শান্তিপূর্ণ সমাবেশ পন্ড করার চেষ্টা করেছে। তারা সারা দেশে বিভিন্ন কর্মসুচির নামে বিশৃংখলার সৃষ্টি করছে। নাটোরে আর কোথাও বিএনপিকে কোন কর্মসুচি করতে দেওয়া হবে না। তাদের  শান্তি সমাবেশে যারা হামলা চালিয়েছে তাদের দ্রত গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান বক্তারা। 

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …