নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নাটোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি, জামায়াতের মহাসমাবেশের নামে পুলিশ হত্যা, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, সাংবাদিকদের উপর হামলা, পুলিশ হাসপাতাল ও গাড়িতে অগ্নি সংযোগ সহ সাধারণ জনগনের জানমালের ক্ষতি সাধনের প্রতিবাদে নাটোরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৯ অক্টোবর রবিবার বেলা এগারোটার দিকে পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল এর সভাপতিত্বে নাটোর শহরের প্রেসক্লাবের সামনে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম- সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ প্রমুখ।

সমাবেশের বক্তাগণ বিএনপির ২৮ অক্টোবরের সমাবেশ উপলক্ষে নৈরাজ্য সৃষ্টির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এদেশের বিএনপি জামায়াতের রাজনীতি আর চলেনা। মানুষ তাদের বয়কট করেছে। আজকে যখন দেশ উন্নয়নের অগ্রযাত্রায় সে সময় বিএনপি জামাত দেশ থেকে পেছনে টেনে ধরার চেষ্টা করছে। তাদের এই অপচেষ্টা প্রতিহত করবে জনগণ।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …