নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আওয়ামী লীগের এক গ্রুপের হামলায় প্রতিপক্ষ গ্রুপের ৫ জন আহত

নাটোরে আওয়ামী লীগের এক গ্রুপের হামলায় প্রতিপক্ষ গ্রুপের ৫ জন আহত

 

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সমর্থকদের হামলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান গ্রুপের ৫ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে ।
ঘটনাটি ঘটেছে , বুধবার দুপুরে নাটোর শহরের মাদ্রাসা মোড়ে এবং বড়গাছা খাদ্য গুদামের সামনে ।
স্থানীয় সূত্রে জানা যায় , সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নে আওয়ামী লীগ কার্যালয় থেকে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ছবি অপসারণকে কেন্দ্র করে এমপি সমর্থক বলে পরিচিত যুবলীগ কর্মী মিঠুন , মানিক পাশা , কুত্তা সেলিম, শাওন এবং সজিবের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী শহরের মাদ্রাসা মোড়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের সমর্থক শ্রমিক লীগ নেতা মোঃ আশা (৪০) উপর হামলা করে। এতে আশা গুরুতর আহত হয় ।
পরে একই সন্ত্রাসীরা শহরের বড়গাছা এলাকায় সদর উপজেলা খাদ্য অফিসের সামনে জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রিয়ন (২৮) , সাবেক সেচ্ছাসেবক লীগের নেতা মাসুদুর পারভেজ মাসুদ (৫২) ,সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল (৩৭) উপর হামলা করে । এসময় তাদেরকে মারপিট এবং কুপিয়ে আহত করে । এ সময় শাহরিয়র রিয়নকে রক্ষা করতে গিয়ে সংসদ সদস্য সমর্থক বলে পরিচিত বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসমলাম জনি আহত হয় ।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠায়। পরে মৎস্যজীবী লীগ নেতা রিয়নকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।
এ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে উত্তোজনা বিরাজ করছে । আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।
নাটোর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.সামিউল ইসলাশ শান্ত বলেন, আহত ৫ জনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। আহতদের মধ্যে মৎস্যজীবী লীগ নেতা রিয়নকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়।

এ প্রসঙ্গে নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেন , এ ধরনের ঘটনা তিনি শুনেছেন । দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিস থেকে তার ছবি নামানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘঠেছে । জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান হাইব্রীডদের অনুপ্রবেশ ঘটিয়ে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে ।

পাল্টা অভিযোগ করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল হাইব্রীড , জামাত বিএনপি থেকে আসা সন্ত্রাসীদের লালন পালন করছেন । তিনি শান্ত নাটোর অশান্ত পাঁয়তারা করছেন

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত । এখনো কোন অভিযোগ পায়নি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …