নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অনুদানের চেক, বীর মুক্তিযোদ্ধাদের কম্বল ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

নাটোরে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অনুদানের চেক, বীর মুক্তিযোদ্ধাদের কম্বল ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

 

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোরে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের চেক, বীর মুক্তিযোদ্ধাদের কম্বল ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে শহরের কান্দিভিটাস্থ নিজ বাসভবনে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ৪৩ জন অসুস্থ ব্যক্তির মাঝে ৩০ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক, ১১ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে ট্রাই-সাইকেল বিতরণ।

এ সময় সংসদসদস্য বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে তার ত্রাণ তহবিল থেকে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদরের ৪৩ জন অসুস্থ ব্যক্তির মাঝে ৩০ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হ’ল। এ ছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশে নিজ তহবিল থেকে ১১ জন দুঃস্থ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। এ ছাড়াও দুঃস্থ মানুষের মাঝে প্রায় দেড় হাজার কম্বল বিতরণ করা হচ্ছে।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আনোয়ার হোসেন, স্থানীয় জনপ্রতিনিধি ও বীরমুক্তিযোদ্ধারা। পরে বীরমুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …