নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে অবরোধে গাড়ি চালানো চালকদের মাঝে খাবার ও ফুল বিতরণ

নাটোরে অবরোধে গাড়ি চালানো চালকদের মাঝে খাবার ও ফুল বিতরণ

নিজস্ব প্রতিবেদক বড়াইগ্রাম :
বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ ভেঙ্গে গাড়ি চালানো চালক ও তার সহকারীদের মাঝে খাবার, রজনীগন্ধা ফুল ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সংশ্লিষ্ট লিফলেট বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজায় জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আব্দুল্লাহ শোভন চালকদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন এবং তাদের গাড়ি চালাতে উৎসাহিত করেন।

এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন, গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম শামীম, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় রাজকুমার কাশী, মশিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের আহŸায়ক শহিদুল ইসলাম, ইউপি সদস্য আজিম উদ্দিন ও সাবেক ইউপি সদস্য মর্জিনা বেগম উপস্থিত ছিলেন।

এ সময় জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আব্দুল্লাহ শোভন বলেন, বিএনপি-জামায়াতের অযৌক্তিক অবরোধে আপনারা নির্ভয়ে সাহসিকতার সঙ্গে গাড়ি চালান। আমরা রাজপথে আছি, পুলিশ আছে, প্রশাসন আছে। যে কোন সমস্যায় আমরা আপনাদের পাশে থাকবো। এ সময় তিনি জ¦ালাও পোড়াও বন্ধে দেশের সকল এলাকায় আওয়ামীলীগ-যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের রাজপথে থেকে যানবাহন ও চালকদের নিরাপত্তা দেয়াসহ উন্নয়ন ও দেশ বিরোধী যে কোন অপতৎপরতার বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রাখার আহŸান জানান।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …