নীড় পাতা / আইন-আদালত / নাটোরে অপহরণ মামলায় ছেলে গ্রেফতার না হলেও বাবা গ্রেফতার

নাটোরে অপহরণ মামলায় ছেলে গ্রেফতার না হলেও বাবা গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর উপজেলার তেলকুপি এলাকা থেকে পছন্দের মেয়েকে ঢাকায় নিয়ে বিয়ে করে ছেলে। ওই ঘটনায় অপহরণ মামলা হয়। দীর্ঘদিন পর ওই ভিকটিমকে উদ্ধার শেষে ছেলের বাবাকে গ্রেপ্তার করে র‌্যাব। আজ বুধবার (১৯ অক্টোবর) দুপুরে তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। অভিযুক্ত ছেলের বাবার নাম মোকলেছ মোল্লা (৬০)। তিনি সদর উপজেলার চর লক্ষীকুল এলাকার আ. মজিদ মোল্লার ছেলে। নাটোর র‌্যাব অফিসের কোম্পানী কমান্ডার এএসপি ফরহাদ হোসেন এবং সদর থানার ওসি নাছিম আহম্মেদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নাটোর র‌্যাব অফিসের কোম্পানী কমান্ডার এএসপি ফরহাদ হোসেন জানান, গত ৪ সেপ্টেম্বর দুপুরে নাটোর জেলার সদর থানার ছাতনী ইউনিয়নের তেলকুপি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ভিকটিমকে অপরহণ করে ঢাকায় নিয়ে যায় মকলেছের ছেলে রাব্বি (২৩) ও তার সহযোগীরা। ৬ সেপ্টেম্বর আসামি মোকলেছ মোল্লা একটি স্ট্যাম্প পেপারে ভিকটিমের স্বাক্ষর নেয় এবং ভিকটিমকে জানায় আসামি রাব্বির সঙ্গে ভিকটিমের বিয়ে হয়েছে। এদিকে ভিকটিমের মা যোগাযোগ করে ভিকটিমকে ফেরত দেওয়ার অনুরোধ করলেও আসামিরা ভিকটিমকে ফেরত দেননি। পরে ওই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় ১৮ অক্টোবর রাত সাড়ে ৭টার দিকে ভিকটিমকে উদ্ধার ও মকলেছকে গ্রেপ্তার করে সদর থানায় হস্তান্তর করে র‌্যাব।

নাটোর সদর থানার ওসি নাছিম আহম্মেদ জানান, বুধবার দুপুরে ওই আসামিকে পাঠালে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …