নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের ৪৭ বছরের পূরাতন শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের মিলন মেলা

নাটোরের ৪৭ বছরের পূরাতন শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের ৪৭ বছরের পূরাতন শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের মিলন মেলা এবং ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের বড় হরিশপুর শের-ই-বাংলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গনে ফিরে আসে। শোভাযাত্রা শেষে দিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রত্না আহমেদ।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোস্তাফিজুর রহমান টুটুলের সভাপিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার শহীদ পরিবারের সন্তান ও সাবেক অতিরিক্ত সচিব অজিত কুমার পাল, স্থানীয় ইউপি চেয়ারম্যান ওসমান গনি ভূঁইয়া, অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক মনির হোসেন স্বাধীনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে শোভাযাত্রা, শিক্ষক ও শিক্ষার্থীদের স্মৃতিচারণ, প্রাক্তন শিক্ষকদের সন্মাননা প্রদান ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …