বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের ৪টি আসনেই মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্যরা

নাটোরের ৪টি আসনেই মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্যরা

নাটোর প্রতিনিধি:

নাটোরের ৪টি আসনেই মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্যরা।নাটোর-১ শহিদুল ইসলাম বকুল, নাটোর-২ শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৩ জুনাইদ আহমেদ পলক ও নাটোর-৪ ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

রোববার বিকেলে আনুষ্ঠানিকভাবে তাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মনোনয়ন প্রাপ্তদের মধ্যে নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে শহিদুল ইসলাম বকুল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।তিনি ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন।এবার তিনি দ্বিতীয়বার মনোনয়ন পেলেন।নাটোর-২(সদর ও নলডাঙ্গা ) থেকে শফিকুল ইসলাম শিমুল ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হন।

এবার তিনি তৃতীয়বার মনোনয়ন পেলেন।নাটোর-৩(সিংড়া) আসন থেকে চতুর্থবারের মত আওয়ামী লীগের মনোনয়ন পেলেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।নবম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরপর নির্বাচিত হয়ে আইসিটি প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন পলক।নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে মনোনয়ন পাওয়া ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুই মাস আগে সাবেক সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের মৃত্যুতে শুন্য হওয়া আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে প্রথমবার এমপি হন।এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেলেন।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …