নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের স্বনামধন্য ভিআইপি হোটেলে লিফট উদ্ভোধন ও দোয়া অনুষ্ঠিত 

নাটোরের স্বনামধন্য ভিআইপি হোটেলে লিফট উদ্ভোধন ও দোয়া অনুষ্ঠিত 

  নিজস্ব প্রতিবেদক, নাটোর:  

নাটোরের স্বনামধন্য ভিআইপি হোটেলে লিফট উদ্ভোধন ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে বড়হরিশপুরে ভিআইপি হোটেল ভবনে এই লিফট উদ্ভোধন করা হয়েছে। এ সময় সেখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির স্বত্বাধীকারি বিশিষ্ট্য ব্যবসায়ি শহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোমা ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি লিঃ এর পরিচালক এল কে ভৌমিক(পিয়াস),  স্থানীয় ব্যবসায়ি করিম মটরস্ এর স্বত্বাধীকারি আব্দুল বাসেদ, গোল্ডেন পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ এর ব্যবস্থাপনা পরিচালক এএস আসাদুজ্জামান লিটন, আমানা গ্রুপের জিএম ওবায়দুর রহমান অনিকসহ স্থানীয় বিশিষ্ট্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ভিআইপি হোটেল ভবনে এই লিফট উদ্ভোধনে ফিতা কাটে উদ্ভোধন করেন প্রতিষ্ঠানটির স্বত্বাধীকারি বিশিষ্ট্য ব্যবসায়ি শহিদুল ইসলামের নাতি সাদমান সাদি রেজা ও সায়েম সাদি রেজা।

হোটেল ভিআইপির স্বত্বাধীকারি বিশিষ্ট্য ব্যবসায়ি শহিদুল ইসলাম বলেন, আমার প্রতিষ্ঠানটি প্রায় দুই যুগ আগে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার শুরু থেকে নাটোরসহ উত্তোরাঞ্চলের জনগনের সেবা দিয়ে আসছে। প্রতিষ্ঠার সময়েও নাটোরে হোটেল ভিআইপি শ্রেষ্ঠ অবস্থানে ছিল। আজ হোটেল ভিআইপিতে নতুন আঙ্গিকে লিফট উদ্ভোধনের মাধ্যমে গ্রাহক সেবা বৃদ্ধিতে কাজ  করে যাবে ইনসাল্লাহ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …