নীড় পাতা / আইন-আদালত / নাটোরের সিংড়ায় গ্রেফতারকৃত ৫০ জামায়াত নেতা-কর্মীকে কারাগারে প্রেরণ

নাটোরের সিংড়ায় গ্রেফতারকৃত ৫০ জামায়াত নেতা-কর্মীকে কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদকঃ
নাশকতার পরিকল্পনার সময় নাটোরের সিংড়ায় থেকে জেলা জামায়াতের সাবেক আমির ও জেলা ছাত্র শিবিরের সভাপতি এবং ১৭ শিশুসহ গ্রেফতারকৃত ৫০ নেতা-কর্মী কারাগারে প্রেরণ করেছে আদালত। আজ বুধবার দুপুরে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সিংড়া থানা থেকে গ্রেফতারকৃতদের নাটোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাজির করা হয়।

এ সময় আদালতের বিচারক রেজাউল করিম গ্রেফতারকৃতদের মধ্যে ৩৩ জনকে নাটোর কারাগারে প্রেরণের নির্দেশ দেন এবং বাকী ১৭ শিশুকে নারী ও শিশু আদালতে প্রেরণ করেন। পরে নারী ও শিশু আদালতের বিচারক এমদাদুল হক ১৭ শিশুকে যশোহরের শিশু সংশোধনাগারে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা জানান, নাটোর জেলা জামায়াতের সাবেক আমির অধ্যাপক বেলাল-উজ-জামান, জেলা ছাত্র শিবিরের সভাপতি হামিদুল ইসলামসহ প্রায় ৫০ থেকে ৬০ জন নেতা-কর্মী সিংড়া পৌর শহরের চকগোপাল মহল্লার একটি বাড়ীতে সমবেত হয়ে নাশকতার পরিকল্পনা করছেন, এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানকালে সেখান থেকে ৫০ জন নেতা-কর্মিকে গ্রেফতার করা হয়। পরে আজ বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হলে আদালতের বিচারক ৩৩ জনকে নাটোর কারাগারে এবং বাকী ১৭ জন অপ্রাপ্ত বয়ষ্ক হওয়ায় তাদের যশোহর শিশু সংশোধনাগারে প্রেরণ করেন।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *