নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সিংড়া থেকে সবজির বস্তায় বিশেষ কায়দায় আনা গাঁজাসহ তিন জন আটক

নাটোরের সিংড়া থেকে সবজির বস্তায় বিশেষ কায়দায় আনা গাঁজাসহ তিন জন আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়া থেকে সবজির বস্তায় বিশেষ কায়দায় আনা গাঁজাসহ মোঃ সাগর মোল্লা ওরফে আশিক (২৪), ফেরদৌস আহম্মেহ ফারদিন (২০) এবং মোঃ আকাশ হোসেন (২৩) নামের তিনজনকে আটক করেছে র‌্যাব। আজ ১০ ফেব্রুয়ারি উপজেলার  রাণীনগর শেরকোল শাহীবাজার এলাকা থেকে সাড়ে ২২ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। আটককৃত মোঃ সাগর মোল্লা ওরফে আশিক নাটোর সদরের তেলকুপি এলাকার মোঃ মিন্টু মোল্লার ছেলে, ফেরদৌস আহম্মেহ ফারদিন একই উপজেলার মদন হাট এলাকার ফজলুর রহমানের ছেলে এবং মোঃ আকাশ হোসেন নাটোর পৌরসভার বরগাছা মহল্লার বেলাল হোসেনের ছেলে।

 র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল আজ ১০ ফেব্রুয়ারি শনিবার বেলা  এগারোটার দিকে সিংড়া উপজেলায় শেরকোল ইউনিয়নের রানীনগর গ্রামে শাহীবাজার এলাকার চেকপোস্ট পরিচালনা করে। এ সময় একটি মিনি ট্রাককে সংকেত দিয়ে থামানো হয়। ট্রাকটিতে তল্লাশি করে সবজির বস্তার ভেতরে করে বিশেষ কায়দায় আনা ওই গাঁজা ভর্তি ব্যাগ পাওয়া যায়। ট্রাকের চালক জানায়, সাগর মোল্লা, ফেরদৌস আহম্মেহ ফারদিন এবং মোঃ আকাশ হোসেন বগুড়া থেকে নাটোর যাওয়ার উদ্দেশ্যে ওই বস্তা সহ ওই দিন যাত্রী ওঠে। পরে র‌্যাব ওই তিন ব্যক্তিকে গাঁজাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা জব্দকৃত আলামত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখে পরিবহণ করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

উপরোক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …