নীড় পাতা / আইন-আদালত / নাটোরের সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৬জন আটক

নাটোরের সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৬জন আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৬ জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকাল ৮টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আটককৃতরা হলো, নাটোরের সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের রাজন আলী, একই গ্রামের আব্দুল মালেক, দক্ষিণ দমদমার বিল্পব হোসেন, চওড়া গ্রামের সেলিম হোসেন, কয়াখাস গ্রামের আব্দুল রশিদ ও বামিহাল বাজারপাড়ার রাসেল হোসেন।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফরহাদ হোসেন জানান, রাজশাহীর একটি অপারেশন দল গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার বিকেল পর্যন্ত খাগড়বাড়িয়া, সিংড়া বাসস্ট্যান্ড এবং বামিহাল বাজারপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মুল হোতা রাজন আলী ও তার ৫ সহযোগীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৩ টি মোবাইল, ১০টি সিমকার্ড, ১টি মোটরসাইকেল, ২টি সিপিইউ, ১০টি হার্ডডিক্স, ২টি মনিটর, ২টি কিবোর্ড, ২টি মাউস, ৬টি কম্পিউটার ক্যাবল ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

কোম্পানী কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা সংঘবব্ধ হয়ে দীর্ঘদিন ধরেই বিভিন্ন স্থান থেকে মোবাইল ফোন চুরি করে। পরবর্তীতে চোরাইকৃত মোবাইলের আইএমইআই নম্বর পরিবর্তন করে বিক্রি করে আসছিলো। পরে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …