নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সিংড়া থেকে পিতা-পুত্রসহ মোবাইল চোর চক্রের পাঁচ সদস্য আটক

নাটোরের সিংড়া থেকে পিতা-পুত্রসহ মোবাইল চোর চক্রের পাঁচ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক,সিংড়া:

নাটোরের সিংড়া থেকে পিতা-পুত্রসহ সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‍্যাব ৫। গতকাল ৪ ফেব্রুয়ারি রোববার রাত সাড়ে আটটার দিকে উপজেলার খাগড়বাড়িয়া গ্রামে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার খাগড়বাড়িয়া গ্ৰামের মোঃ হাছান খাঁর ছেলে মোঃ সম্রাট খাঁ (২৪)সম্রাট খাঁর বাবা মোঃ হাছান খাঁ, একই গ্রামের মৃত কালু খাঁর ছেলে মোঃ জনি খাঁ (২৮), দেলোয়ার খানের ছেলে মোঃ রিদয় খান (২৫),পাঁচবাড়ীয়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে মোঃ রানা শেখ (২০)।

র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র্যা বের একটি অপারেশন দল গতকাল ৪ ফেব্রুয়ারি রোববার রাত সাড়ে আটটার দিকে উপজেলার খাগড়বাড়িয়া গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে ৫টি চোরাই মোবাইল ফোনসহ মোঃ সম্রাট খাঁ, হাছান খাঁ, মোঃ জনি খাঁ, মোঃ রিদয় খান এবং মোঃ রানা শেখকে আটক করা হয়। (২০), পিতা-মৃত আক্কাস আলী, সাং-পাঁচবাড়ীয়া, সর্ব থানা-সিংড়া, জেলা-নাটোরগণকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত মোবাইল ফোন নাটোরের বিভিন্ন থানা এলাকা হতে অন্যান্য অজ্ঞাতনামা চোর চক্রের সদস্যদের সহায়তায় চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় মামলা দায়েরের পর সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধি ২ জন …