রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / Uncategorized / নাটোরের সিংড়ায় দ্বাদশ সংসদ নির্বাচনের ইশতেহার নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়

নাটোরের সিংড়ায় দ্বাদশ সংসদ নির্বাচনের ইশতেহার নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:

নাটোর ও সিংড়া উপজেলার গণমাধ্যম কর্মীদের সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রণয়ন সংক্রান্ত বিষয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ পলক এমপি।

আজ ৫ নভেম্বর রবিবার সন্ধ্যায় দিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রীর বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ইশতেহারে সুপারিশ ও উপদেশ এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬০, নাটোর-৩, সিংড়া আসনের নির্বাচনী ইশতেহারের অঙ্গীকার সমূহ পূরণ, মূল্যায়ন পর্যালোচনা, আধুনিক, নান্দনিক, মানবিক, স্মার্ট সিংড়া বিনির্মাণে করণীয় শীর্ষক মতবিনিময় সভার শুরুতেই প্রতিমন্ত্রী পলক মধুবন বিনিময় সভায় অংশগ্রহণকারী সকল গণমাধ্যম কর্মীদের স্বাগত জানান।

স্বাগত বক্তব্যের পরেই উপস্থিত গণমাধ্যম কর্মীরা তাদের মতামত এবং সুপারিশ ওয়ালা তুলে ধরেন। সুপারিশ মালা গ্রহণ করে প্রতিমন্ত্রী পলক সাংবাদিক গণমাধ্যম কর্মীদের পরামর্শের ভিত্তিতে ই সিংড়া নির্বাচনী এলাকার জন্য ইশতেহার প্রণয়ন করবেন বলে প্রতিশ্রুতি দেন। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ। সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

আরও দেখুন

পরিবর্তন হলো ২৪৭ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম

নিউজ ডেস্ক: শ্রুতিকটূ ও নেতিবাচক অর্থ বোঝায় এমন ২৪৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তন করা …