নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সিংড়ায় ওয়ারেন্ট ভুক্ত ছিনতাইকারী গ্রেফতার

নাটোরের সিংড়ায় ওয়ারেন্ট ভুক্ত ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:

নাটোরের সিংড়ায় রনি(২৬) নামের এক ওয়ারেন্ট ভুক্ত ছিনতাইকারীকে গ্ৰেফতার করেছে পুলিশ। ২৬ ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিক্তিতে তার নিজ বাড়ি উপজেলার ইটালি ইউনিয়নের শালমাড়া গ্ৰাম থেকে তাকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

থানা সুত্রে জানা যায়, রনি সহ চারজন ঢাকা গাজিপুর থানাধীন এলাকা থেকে গত ২২ জুলাই ২০২১ ইং তারিখে গরু ব্যবসায়ীদের ১৩ লাখ টাকা লুট করেন তারা। এঘটনার পরে ১৫ দিন পরে চারজন কে আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৭ আগষ্ট ২০২১ ইং তারিখে গ্রেফতারকৃত আসামিরা হলেন, নাটোর জেলার সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের বনকুড়ি গ্রামের মৃত তয়জাল আলীর ছেলে রজব আলী (৩০), মোঃ মানিকের ছেলে জাহাঙ্গীর আলম (২৩) নাটোর সদর থানার লক্ষীপুর খোলাবাজার এলাকার আবুল বাশার ওরফে বাদশা (৪৫)ও রাজশাহী বেলপুকুর থানার মহেলদা গ্রামের মাঈনুল ইসলাম (৩০) এই তিনজন কে ঘটনার ১৫ দিন পরেই আটক করা হয়। এদিকে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের শালমাড়া গ্রামের ইউপি সদস্য মোখলেছুর রহমানের ছেলে মোঃ রনি।

গত ৫ আগষ্ট ২০২১ ইং তারিখে সংবাদ সম্মেলনে পুলিশ বলেন, ঈদের আগের দিন গত ২০ জুলাই (মঙ্গলবার) মনজুরুল হকসহ ছয় ব্যবসায়ী ময়মনসিংহ জেলার গফরগাঁও থেকে ১৪ টি গরু নিয়ে ঢাকার পথে যাত্রা শুরু করেন।পরে ১৩ লাখ টাকার গরুগুলো বিক্রয়ের পরে ট্রাকে করে বাড়ির পথে রওনা দেন। গাজিপুরে সালনা ব্রিজের কাছে পৌঁছালে ডাকাতদলেরা তাদের মারধর করে টাকা সহ মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এঘটনায় জয়দেবপুর থানায় একটি মামলা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে নাটোর, সিরাজগঞ্জ, টাঙ্গাইল ও সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে করেছিলো, এসময় তাদের কাছ থেকে নগদ ১ লাখ টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক টি জব্দ করা হয়।

সিংড়ায় থানার ওসি নুরে আলম সিদ্দিক বলেন, রনি, জি আর মামলা ১৬৪১৯/২১ ওয়ারেন্টভুক্ত আসামি ছিলো, তাকে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …