রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নাটোরের সিংড়ায় ইজিবাইক চুরির অভিযোগে গ্রেফতার-৩, ইজিবাইক উদ্ধার

নাটোরের সিংড়ায় ইজিবাইক চুরির অভিযোগে গ্রেফতার-৩, ইজিবাইক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে ইজিবাইক চুরি মামলায় ৩ অভিযুক্তকে গ্রেফতার এবং চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ।  গতকাল ১২ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাবনা জেলার পাবনা সদর ও চাটমোহর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো পাবনা জেলার আতাইকুলা থানার নন্দনপুর পশ্চিম পাড়া এলাকার সালাম খানের ছেলে হৃদয় খান (২১), পাবনা সদরের গয়েশপুর হাজান পাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে সাইফুল ইসলাম (৩৮) এবং পাবনা জেলার চাটমোহর উপজেলার দুবলা পাড়া এলাকার মহির প্রামানিকের ছেলে আতিকুল ইসলাম (৩০)।

 জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে প্রেরিত একপ্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গত ১১ অক্টোবর বুধবার রাতে সিংড়া উপজেলার শেরকোল রানীনগর গ্ৰামের ইজিবাইক চালক আরিফুল ইসলাম (৪৩), সারাদিন ইজিবাইক চালিয়ে রাতে তার নিজ বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় ইজিবাইক তালা দিয়ে রেখে খাওয়া দাওয়া শেষে তার ঘরে ঘুমিয়ে পড়ে। পরবর্তীতে রাত ২ টার দিকে তিনি ঘুম থেকে উঠে ঘর থেকে বের হওয়ার জন্য দরজা খোলার চেষ্টা করলে দরজাটিতে বাহির হতে তালা লাগানো আছে বুঝতে পারেন। পরে জানালার ফাঁক দিয়ে বাহির হয়ে তার বাড়ীর ভিতর আঙ্গিনায় গিয়ে দেখেন যে তার ইজিবাইকটি নাই।

তখন তিনি ডাকচিৎকার করলে, তার পরিবারের লোকজনসহ আশেপাশের লোকজন উপস্থিত হয়। তিনি ও তার পরিবারের লোকজন ঘটনাস্থলের আশেপাশের বিভিন্ন স্থানে তার ইজিবাইকটি খোঁজাখুঁজি করেন। কিন্তু কোথাও তার ইজিবাইকটির কোন সন্ধান পান নাই। এই ঘটনায় আরিফুল ইসলাম সিংড়া থানায় উপস্থিত হয়ে একটি এজাহার দায়ের করেন। এজাহারের প্রেক্ষিতে একটি মামলা রুজু হয়। গতকাল ১২ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাবনা জেলার পাবনা সদর ও চাটমোহর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে ইজিবাইকটি উদ্ধার করা হয়। বিজ্ঞপ্তি তে আরো জানানো হয় যে, চোর চক্রের আরো সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান আছে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …