নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের ‘সাকাম’এ সংবর্ধিত হলেন সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

নাটোরের ‘সাকাম’এ সংবর্ধিত হলেন সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের ঐতিহাসিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান ‘সাকাম’ এ সংবর্ধিত হলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের আমিনুল হক মিলনায়তনে তাঁকে সম্মাননা প্রদান করা হয়।

সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলির সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সৌরেন্দ্রনাথ চক্রবর্তীর সহধর্মিনী রক্তিমা চক্রবর্তী শেলী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হেমায়েত উদ্দিন, সিনিয়র সহকারী সচিব সুবোধ ঢালি, জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রমুখ।

সম্মাননা অনুষ্ঠানে প্রথমেই সঙ্গীত পরিবেশন করেন দেবশ্রী অধিকারী ও সৈয়দ মাসুম রেজা। তবলায় সঙ্গত করেন পলাশ কুমার দাস। সঙ্গীত পরিবেশনের পর সম্মানিত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অতিথিদের বরণ করার পর প্রত্যেক অতিথিকে উত্তরীয় পরিয়ে দেন সাকামের সভাপতি উমা চৌধুরী জলি।

প্রধান অতিথি কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রতিষ্ঠানের সহ-সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন অধ্যাপক অলক মৈত্র। সম্মাননা প্রদান শেষে মুক্তিযুদ্ধভিত্তিক পথনাটক “জীবন্ত ইতিহাস” মঞ্চায়ন করা হয়। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেন সাকামের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক পরিতোষ অধিকারী, সদস্য শংকর দাস, মুসা আকন্দ ও সুমন। আলোক প্রক্ষেপণ করেন পারভেজ। রূপসজ্জায় ছিলেন আরশাদ আলী রোজ। অনুষ্ঠান শেষে সভাপতি উমা চৌধুরী জলি সবাইকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …