নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের ভ্যাকসিনের আওতায় আনা হবে

নাটোরের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের ভ্যাকসিনের আওতায় আনা হবে


নিজস্ব প্রতিবেদক:
আগামী ৭ জানুয়ারি নাটোরের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ১২- ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের ভ্যাকসিন এর আওতায় আনা হবে। রবিবার অনলাইন জুম প্লাটফর্মে অনুষ্ঠিত এক জরুরি পর্যালোচনা সভায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে। জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা.কাজী মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার, জেলা শিক্ষা অফিসার, সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, পৌরসভা মেয়র, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সভায় জানানো হয় আগামী ৭ জানুয়ারি মধ্যে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ১২- ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন অনুযায়ী তালিকা প্রস্তুত করা এবং যাদের জন্ম নিবন্ধন নেই তাদের অতিদ্রুত নিবন্ধন সম্পন্ন করে তালিকার অন্তর্ভুক্ত বিষয় সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। পরবর্তীতে সরকারি নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সময়ে শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান করার জন্য সার্বিক প্রস্তুতি গ্রহণ করতে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …