নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুর থেকে মানব পাচারকারী গ্ৰেফতার

নাটোরের লালপুর থেকে মানব পাচারকারী গ্ৰেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুর থেকে সরকারি কর্মচারীর পরিচয়ে মানব পাচারকারী, ধর্ষণ ও প্রতারণা মামলার মূল পরিকল্পনাকারী আবুল কালাম আজাদ ওরফে শাহারিয়ার নাফিজ ইমনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতকাল ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার লালপুর বাজারস্থ হাজী মার্কেট এলাকা হতে তাকে গ্ৰেফতার করা হয়। গ্ৰেফতারকৃত আবুল কালাম আজাদ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হারদি গ্ৰামের মৃত আয়নাল হকের ছেলে ।

র‌্যাব জানায়,আসামী আবুল কালাম আজাদ @ শাহারিয়ার নাফিজ ইমন (৪৫), পরিচয় গোপন করে ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে একাধিক বার ধর্ষণ ও পরবর্তীতে প্রতারণামূলক নাটক সাজিয়ে বিবাহ করে। পরে ভিকটিমকে পতিতালয়ে নিয়ে যৌনকর্মী হিসেবে টাকার বিনিমেয়ে পাচারের চেষ্টা করে। ভিকটিমের মা বিষয়টি জানতে পেরে বাদী হয়ে রাজবাড়ী জেলার পাংশা থানায় ধর্ষণ, প্রতারণা এবং পাচার সংক্রান্তে একটি মামলা দায়ের করেন। এই ঘটনার পর হতেই আবুল কালাম আজাদ @ শাহারিয়ার নাফিজ ইমন আত্মগোপনে চলে যায়।

কোম্পানী অধিনায়ক সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার লালপুর বাজারস্থ হাজী মার্কেট এলাকা হতে তাকে গ্ৰেফতার করে। পরে গ্রেফতারকৃত আসামিকে রাজবাড়ীর পাংশা থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …